যশোরে ঝিলিক ক্লথ ষ্টোর থেকে হার্ডডিক্স চুরির অভিযোগে গ্রেফতার ২

যশোরে ঝিলিক ক্লথ ষ্টোর থেকে হার্ডডিক্স চুরির অভিযোগে গ্রেফতার ২

প্রজন্ম রিপোর্ট

যশোরের শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে সিসি ক্যামেরার ডিভিআর এর সাথে সংযুক্ত হার্ডডিক্স চুরি’র অভিযোগে কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হার্ডডিক্স চোর দু’জনকে গ্রেফতার করেছে।

তাদের দখল হতে চুরিকৃত ৫টি হার্ডডিক্স উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার চাঁচড়া দারোগার মোড়ের আকবর হোসেনের ছেলে আরাফাত হোসেন সজিব ও খুলনা কেএমপি ময়লা পোতা ২১ শেরে বাংলারোড সোনাডাঙ্গার বাসিন্দা ও যশোর শহরের বকচর হুশতলা আব্দুল ওহাবের বাড়ির ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে আশরার মাহমুদ।

যশোর শহরের লোন অফিস পাড়ার আব্দুর রহমানের ছেলে বজলুর রহমান রোববার রাতে কোতয়ালি মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে এজাহার দিয়ে বলেছেন, তার এইচএমএম রোডস্থ এলাকায় ঝিলিক ক্লথ ষ্টোর নামক দোকান রয়েছে।

উক্ত দোকানে সিসি টিভির হার্ডডিক্স গত ৩১ ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টায় চুরি হয়ে যায়। তিনি ব্যবসায়ীক কাজে গত ২৮ ডিসেম্বর চায়না যান। সেখান থেকে কিছুদিন পূর্বে দেশে ফিরে আসেন। দোকানে এসে ম্যানেজার জানান, সিসি টিভির হার্ডডিক্স চুরি হয়ে যাওয়ায় এখন আর রেকর্ডিং হচ্ছেনা।

পরে উক্ত সিসি ক্যামেরা স্থাপনকারী ব্যক্তিকে খবর দিলে তিনি এসে দেখেন সিসি টিভির হার্ডডিক্স নাই। পরবর্তীতে ম্যানেজারের মাধ্যমে জানতে পারেন উক্ত সিসি টিভির স্থাপনকারী প্রতিষ্ঠানির কর্মচারী আরাফাত হোসেন সজিব চুরি করে।

পরে তাকে ডেকে আনার পর সে চুরির কথা স্বীকার করে। সে আরো স্বীকার করে উক্ত প্রতিষ্ঠানসহ অন্যান্য প্রতিষ্ঠানের আরো ৪টি হার্ডডিক্স চুরি করে মাহমুদের কাছে রেখেছে। পরে পুলিশ তাকেও গ্রেফতার করে।

মন্তব্য