কনের মাকে নিয়ে পালালেন বরের বাবা!

প্রজন্ম ডেস্ক

আর পাঁচটা বর-কনের মতোই বিয়ের স্বপ্ন দেখছিলেন দুই তরুণ-তরুণী। রাজকীয় সমারোহে সকলের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজনে নিজের পছন্দের মানুষকে আপন করে নেওয়ার চিন্তায় বিভোর ছিলেন পাত্র-পাত্রী।

কিন্তু তাদের সেই স্বপ্নকে ধুলিসাৎ করে দিলেন তাদের অভিভাবকরাই। ছেলে-মেয়ের বিয়ের আগেই পাত্রীর মাকে নিয়ে পালালেন বরের বাবা।

সম্প্রতি এই অবাক করার মতো ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের সুরাট এলাকায়। ৪৮ বছরের ওই পুরুষ ও ৪৬ বছর বয়স্ক নারীর নাম প্রকাশ করা হয়নি। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে এলাকাবাসী।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সুরাটের কাটারগ্রাম এলাকায় থাকত দুই পরিবার। বর ও কনের বাগদানের পর গত এক বছর ধরে বিয়ের প্রস্তুতি চলছিল। দুই পরিবারে সবার সম্মতি ছিল এই বিয়েতে। তবে ১০ জানুয়ারি থেকে খোঁজ মিলছে না বরের বাবার। এরপরই নিখোঁজ হন কনের মাও।

তাদের নামে নিখোঁজ ডায়রি পর্যন্ত করা হয়েছে৷ এখন পুরদস্তুর খোঁজ চলছে তাদের৷ পালিয়ে গিয়ে তারা বিয়ে করেছেন কিনা, সেটাও জানা যায়নি৷ তবে এর পিছনে পুরনো প্রেমের গল্প শোনা গিয়েছে৷ তাদের মধ্যে পুরনো বন্ধুত্বের কথা সকলেরই জানা ছিল৷ তবে সেই বন্ধুত্ব যে আসলে গভীর প্রেম, সেটা জানা ছিল না অনেকেরই৷

পুরনো বাসিন্দারা জানাচ্ছেন যে এদের মধ্যে প্রেম কাহিনি অনেক পুরনো৷ নানা কারণে আগে বিয়ে সম্ভব হয়নি৷ তবে সুযোগ পেয়ে সেটা আর হাত ছাড়া করেননি তারা৷ ছেলে-মেয়ের বিয়ে দিতে গিয়ে তাদের সামনে চলে আসে দ্বিতীয় এই সুযোগ৷ সেটাই কাজে লাগিয়েছেন হবু বেয়াই-বেয়ান৷ আপাতত তারা পলাতক৷

মন্তব্য