মুন্সিগঞ্জে হঠাৎ জ্বরে দুজনের মৃত্যু ঘিরে গুঞ্জন

প্রজন্ম ডেস্ক

স্বাভাবিকভাবে চাচি-ভাতিজার মৃত্যু হলেও মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় করোনাভাইরাসের আতঙ্ক সৃষ্টি হয়েছে। সোমবার ডাক্তারি পর্যবেক্ষণ শেষে জানা যায়, স্বাভাবিক মৃত্যু হয়েছে তাদের।

রোববার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে লৌহজংয়ের জসলদিয়া গ্রামের মীর সোহেলের ছেলে মীর আব্দুর রহমান (৩) হঠাৎ জ্বরে আক্রান্ত হয়। পরবর্তী এক ঘণ্টার মধ্যেই সে মারা যায়।

এর আগে সকাল ৮টার দিকে একইভাবে মারা যান শিশু আব্দুর রহমানের চাচি শামীমা বেগম (৩৪)। মৃত শামীমা বেগম ওই গ্রামের মীর জুয়েলের স্ত্রী। এ ঘটনার পর থেকে ওই পরিবারসহ স্থানীয়দের মধ্যে করোনাভাইরাসের আতঙ্ক দেখা দিয়েছে।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম খান জানান, ঘটনার পরপরই লৌহজং স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কামরুল ইসলাম প্রাথমিক পর্যবেক্ষণ করে জানান, তাদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। করোনাভাইরাসের কোনো লক্ষণ তাদের মধ্যে ছিল না।

মুন্সিগঞ্জ সিভিল সার্জেন্ট ড. আবুল কালাম আজাদ বলেন, আমরা প্রাথমিকভাবে জেনেছি তারা করোনাভাইরাসে মারা যাননি। তারপরও আমাদের অফিস থেকে ড. আতিক ও ড. সাকিবকে পাঠানো হয়েছে মৃত মীর আব্দুর রহমান শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ আছে কি-না। পরবর্তীতে বিস্তারিত জানানো যাবে।

মন্তব্য