সুবিধাভোগী ও দূর্ণীতিবাজদের আওয়ামীলীগে কোন স্থান নেইঃ মোহিত কুমার নাথ

সুবিধাভোগী ও দূর্ণীতিবাজদের আওয়ামীলীগে কোন স্থান নেইঃ মোহিত কুমার নাথ

দেয়াড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রজন্ম রিপোর্ট

যশোর সদর উপজেলার ৮নং দেয়াড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৩ টায় সদর উপজেলার ৮নং দেয়াড়া ইউনিয়নে হালসা স্কুল মাঠ প্রাঙ্গনে ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে নেতাকর্মিদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, ক্ষমতা বা পদ চিরস্থায়ী নয়, ক্ষমতা আর পদের দাপট না দেখিয়ে তৃণমূলের সাধারণ জনগনের পাশে থাকুন এবং দেশের উন্নয়নে শরিক হয়ে দলের ভাবমূর্তি ঠিক রাখুন। তৃণমুল নেতাকর্মী এবং সাধারণ ভোটারদের মূল্যায়ন করুন।

দলের ভেতরে ঢুকে কাউকে দলের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করতে দেওয়া হবে না। কোন সন্ত্রাস, মাদকের সাথে জড়িত , চাঁদাবাজ, টেন্ডারবাজ, দূর্ণীতিবাজ ও সুবিধাভোগীদের আওয়ামীলীগে কোন স্থান নেই। অন্যদল থেকে আসা কোন বসন্তের কোকিলদের কে দলে টানবেন না। পরে কিন্তু তাদের বাতি জ্বালিয়েও খুঁজে পাবেন না।

বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের সাধারণ মানূষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে। তার শুদ্ধি অভিযানকে সকলে মিলে সহায়তা করুন। তারই ধারাবাহিকতায় সৎ, ব্যক্তিত্ব সম্পন্ন ও সঠিক নেতৃত্বের গুণাবলি সম্পন্ন মানুষরাই আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃত্বে থাকবেন।

দেয়াড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এহিয়া বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম। এছাড়া বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, সন্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন ও আব্দুস সাত্তার।

সন্মেলনের উদ্ভোধন করেন দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুনসুর আলী বিশ্বাস, বিশেষ অথিতি হিসেবে আরো উপস্থিত ছিলেন দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি প্রভাষক লিয়াকত আলী, যুবলীগ নেতা মোতালেব হোসেন, যশোর পৌর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রহিম ফারাজী রানাসহ দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় সকল স্তরের সাধারন মানুষ। সন্মেলনটি পরিচালনা করেন, দেয়াড়া ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতলেব।

সম্মেলনে কণ্ঠভোটে সভাপতি হিসেবে নির্বাচিত হন, আব্দুল মতলেব এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন আশরাফুল ইসলাম।

মন্তব্য