এবার ফরিদপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ পাঁচ বন্ধুর

প্রজন্ম ডেস্ক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। প্রেমিকের ডাকে সাড়া দিয়ে প্রেমিকের পাঁচ বন্ধুর হাতে পাশবিকতার শিকার হয় ওই ছাত্রী।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত এ ঘটনা ঘটে। এরই মধ্যে ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় স্কুলছাত্রী বাদী হয়ে থানায় মামলা করেছে।

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. শাহিদুল ইসলাম বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্কুলছাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী গ্রামের নাসির মোল্যার সঙ্গে মোবাইলে প্রেম হয় স্কুলছাত্রীর। মঙ্গলবার প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে তাকে মধুমতির চরে নিয়ে যায় নাসির। সেখানে প্রেমিক নাসিরসহ ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের ভিরু মন্ডলের ছেলে হৃদয় মন্ডল, নিখিল চন্দ্র মন্ডলের ছেলে তারক মন্ডল, সঞ্জিত মন্ডলের ছেলে সৈকত মন্ডল এবং সোহরাব মোল্যার ছেলে নাসির মোল্যা পালাক্রমে ধর্ষণ করে। পরে তারক মন্ডল, সৈকত মন্ডল ও নাসির মোল্যাকে গ্রেফতার করে পুলিশ।

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়ে তিন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। স্কুলছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে। গ্রেফতারকৃত তিন ধর্ষককে আগামীকাল বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) আদালতে চালান দেয়া হবে।

এর আগে রোববার রাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নবম শ্রেণির চার স্কুলছাত্রীকে জিম্মির পর তিনজনকে ধর্ষণের ঘটনা ঘটে। তাদের উপজেলার সাতকোয়া বন এলাকা থেকে উদ্ধার করে সোমবার বিকেলে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য