নেহা ধুপিয়াকে দেখে স্বামী অঙ্গদ বেদির চোখ ছানাবড়া

প্রজন্ম ডেস্ক

২০১৮ সালে বিয়ে করেছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। মেহের নামে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। মাঝে মধ্যেই নেট দুনিয়ায় বিশেষ করে ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে ছবি পোস্ট করে নিজেদের অবস্থানের জানান দেন। ভক্ত ও নেটিজেনরাও মন্তব্য করে নিজেদের প্রতিক্রিয়া জানান।

সম্প্রতি নেহা ধুপিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ছবি শেয়ার করেছেন। যেখানে যাকে বলে একেবারে লালে-লাল! লাল রঙের পোশাকে নেহা ধুপিয়াকে দেখে নেটিজেনদের পাশাপাশি স্বামী অঙ্গদ বেদির চোখ ছানাবড়া।

লাল রঙের গেঞ্জি এবং লাল রঙের জ্যাকেট পরা নেহার ছবি দেখে অঙ্গদের প্রতিক্রিয়া…‘ওহ তেরি কি!’ আর স্বামীর এমন মন্তব্যের প্রতিক্রিয়া আরও মজার সঙ্গে উত্তর দিয়েছে এ অভিনেত্রী। লিখেছেন… ‘ওহে তেরি নি (Knee অর্থাৎ হাঁটু)’, আর তার সঙ্গে বেশ কিছু মজার ইমোজিও দিয়েছেন তিনি। নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদির ইনস্টাগ্রামে এমন কথোপকথন নেটিজেনরাও বেশ উপভোগ্যও হয়ে উঠেছে।

নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি প্রায় সময়ই নিজেদের পারিবারিক ছবি এবং পছন্দ মতো মুহূর্তগুলোর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন এবং সেগুলো জনপ্রিয়ও হয় নেটিজেনদের কাছে। ২০১৮ সালের মে মাসে বিয়ে করেন তারা এবং পরে তাদের একটি কন্যাসন্তান হয়, যার নাম মেহের। গত বছরের নভেম্বর মাসে মেয়ের এক বছরের জন্মদিনও উদযাপন করেন তারা।

নেহা এবং অঙ্গদ নিজেদের ছবি দিলেও সোশ্যাল মিডিয়ায় মেহেরের ছবি সেভাবে শেয়ার করেননি। তবে একটি ছবিতে নেহা-অঙ্গদের মেয়ের মুখ ঢাকা একটি ছবি দেখেই আবেগে উচ্ছ্বসিত নেটিজেনরা।

২০১৬ সাল থেকে নেহা ধুপিয়া অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘রোডিজ এক্স 4’-এর সঞ্চালনা করছেন। এছাড়াও একটি টক শো ‘নো ফিল্টার নেহা’ও পরিচালনা করেছেন তিনি। বড় পর্দায় ওই অভিনেত্রীকে শেষবার দেখা গেছে ২০১৮ সালে, ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে। তবে কিছুদিনের মধ্যেই তার অভিনীত শর্টফিল্ম ‘দেবী’ মুক্তি পেতে যাচ্ছে।

মন্তব্য