সিরাজগঞ্জে ডাকাতির সময় কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক

প্রজন্ম ডেস্ক

 সিরাজগঞ্জে এনায়েতপুর থানার গোপালপুর গাবতলা মোড় এলাকায় রাস্তার ডাকাতির সময় জনতা ও পুলিশ কর্তৃক ৭ জন কিশোর গ্যাং গ্রুপের সদস্যকে আটকের পর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘঠে। গ্রেফতার কৃতদের মধ্যে ৩ জনের পরিচয় হলো আজগড়ার রসুল ফকিরের ছেলে রমজান আলী (১৮), নুর ইসলাম মন্ডলের ছেলে শাহাদত হোসেন (১৮), জামতৈলের গোলাম মোস্তফার ছেলে জাহিদ হোসেন (১৮)।

এনায়েতপুর থানার ওসি তদন্ত কেএম রাকিবুল হুদা ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে গোপালপুর বড়তলা বাজারের সুতা ব্যবসায়ী ইয়াসিন মল্লিক তার কর্মচারি কাইয়ুম মাল (৩০) কে সাথে নিয়ে দোকান বন্ধ করে গোপালপুর নিজ বাড়িতে ফিরছিলেন।

পরে ১০/১৫ জনের স্বশস্ত্র কিশোর গ্যাং এর দল তাদের রাস্তার গতীরোধ করে তাদের উপর হামলা চালায়। তখন কর্মচারী কাইয়ুম মালকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে সাথে থাকা সাড়ে ৩ লাখ টাকা ও ব্যাংকের চেক বই ছিনিয়ে নেয়। তখন তাদের আত্বচিৎকার এলাকার লোকজন এগিয়ে আসলে ঐ ৩ কিশোরকে ধরে থানা পুলিশে খবর দেয়।

হামলায় গুরুতর আহত কাইয়ুম মালকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। এরপর আটককৃতদের তথ্য অনুযায়ী রাতভর অভিযান চালিয়ে আরো ৪ কিশোরকে গ্রেফতার করে। তখন এদের কাছ থেকে ডাকাতির ১ লাখ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

মন্তব্য