মহেশপুরে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে ৩ বরযাত্রী নিহত

প্রজন্ম ডেস্ক

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বিয়ের বরযাত্রীবাহী মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার নাটিমা ইউনিয়নের হিদেরগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কোটচাঁদপুর উপজেলার লক্ষ্মীকুন্ডু গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির (১৮), চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার চাকলা গ্রামের রাকিবের ছেলে রাজু (২০) এবং একই এলাকার নজু (৪৫)।

মহেশপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রমেশ কুমার সাহা বলেন, মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের আলীপুর গ্রাম থেকে একই ইউনিয়নের বাবলা মাথাভাঙা গ্রামে বিয়েতে যাচ্ছিলেন বরযাত্রীরা। এ সময় তিন বরযাত্রী দ্রুতগতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। হিদেরগাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ হোসেন খান বলেন, মূলত দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর কারণে ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়েছে। এতে বরযাত্রীবাহী মোটরসাইকেলের তিন আরোহী নিহত হন।

মন্তব্য