স্বপ্নের পুরুষকে রাস্তায় পেয়েই ছাত্রীরা গেয়ে উঠলো সিনেমার গান

প্রজন্ম ডেস্ক

কার্তিক আরিয়ান। এই মুহূর্তে বলিউডের হার্টথ্রুব। নারীরা বুঁদ হয়ে গেছে তার সৌন্দর্যে, স্মার্ট লুক ও আর সরল হাসিতে। শুধু তাই নয়; এই প্রজন্মের নায়িকাদেরও ক্রাশ কার্তিক। কিছুদিন আগে সারা আলী খান কার্তিকের প্রতি তার মুগ্ধতা জানিয়েছেন।

চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও অকপটে স্বীকার করেছেন কার্তিককে তার ভালো লাগে। সাধারণ বন্ধু থেকে তাকে বিশেষ বন্ধু ভাবতে পছন্দ করেন তিনি। এমনি করে জানভী কাপুর, সারা আলী খানসহ আরও অনেক অভিনেত্রীই কার্তিকের প্রতি তাদের টান প্রকাশ করেছেন। বলা চলে কার্তিক এখন ভারতীয় নারীদের জাতীয় ক্রাশ।

সেই কার্তিককে রাস্তায় পেয়ে তারই অভিনীত গান ‘ধিমে ধিমে’ শুনিয়ে দিলেন একঝাঁক স্কুলছাত্রী।

ঘটনা মুম্বাইয়ে। কোথাও নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন কার্তিক আরিয়ান। হঠাৎ ট্রাফিক সিগনালে আটকে যায় গাড়ি। আর তারপরই কার্তিকের সামনে ঘটল সেই অপ্রত্যাশিত ঘটনা। একই সময়ে পাশেই সিগন্যালে আটকায় একটি স্কুল বাস। সেই বাসে থাকা ছোট্ট ছোট্ট ছাত্রীরা কার্তিকের নজর কাড়তে সকলে সমস্বরে গাইতে শুরু করে বহুল জনপ্রিয় ‘ধিমে ধিমে’ গান। কার্তিকও কিছুটা লাজুক হাসিতে দূর থেকেই সেই সমস্ত ছাত্রীদের ছবি তুললেন নিজের মোবাইলে।

কিছুদিন আগেও কার্তিককে সামনে পেয়ে আনন্দে কেঁদে ফেলেতে দেখা গিয়েছিল এক কিশোরীকে। কার্তিককে নিয়ে তাঁর মেয়ের পাগলামোর কথা ওই কিশোরীর মা নিজেই কার্তিককে জানায়। কার্তিক কিশোরী ভক্তের অনুরোধে তাঁকে অটোগ্রাফ দেন।

এরও বেশকিছুদিন আগে কলেজ পালিয়ে কার্তিককে বাড়ির সামনে ধর্না দিতেও দেখা গিয়েছিল মুম্বাইয়ের এক কলেজ ছাত্রীকে। কার্তিককে সামনে থেকে দেখে প্রেম নিবেদনও করে বসেছিলেন ওই ছাত্রী। সে বাড়ি ফিরে যেতে এক্কেবারেই নারাজ ছিল, তবে অবশেষে বুঝিয়ে তাকে বাড়ি পাঠান কার্তিক।

তবে এসব ঘটনা অবশ্য কার্তিকের সঙ্গে প্রায় দিনই ঘটে থাকে। কার্তিকের মহিলা ভক্তের সঙ্গে অসংখ্য, তবে ব্যক্তিগত জীবনে কার্তিক ঠিক কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে অসংখ্য প্রশ্ন রয়েছে। কখনও সারা আলি খান কখনো আবার অনন্যা পান্ডের সঙ্গে কার্তিকের সম্পর্কে জড়ানোর খবর শোনা যায়।

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পাবে কার্তিক-সারা জুটির ছবি ‘পতি পত্নী অউর ও’। এখানে কার্তিকের নায়িকা অনন্যা।

মন্তব্য