আশুলিয়ায় বেপরোয়া বাস কেড়ে নিলো মা-মেয়েসহ তিনজনের প্রাণ

প্রজন্ম ডেস্ক

মো: মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার: আশুলিয়ার নবীনগর এলাকায় যাত্রীবাহী বাস চাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় বাসটির চালককে আটক করতে না পারলেও বাসটি আটক করেছে পুলিশ। রোববার (০২ ফেব্রুয়ারি) সকালে ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার পানাইল গ্রামের আরশ মোল্লার মেয়ে মালেকা (২৫), তার শিশু কন্যা ফাতেমা (৪) ও রিকশা চালক টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আউকপাড়া এলাকার আব্দুল আজিজের ছেল জুয়েল রানা (৪০)।

নিহতের মামা কামরুল ইসলাম জানান, গত কয়েকদিন আগে আমার ভাগ্নি মালেকা তার কন্যাকে নিয়ে আশুলিয়া থানা পলাশ বাড়ি এলাকায় বেড়াতে আসে। আজ সকালে বাড়ি যাবার জন্য রিক্সা দিয়ে নবীনগর এলাকায় কাউন্টারে যাওয়ার সময় দ্রুতগতির বাসটি রিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরে  কাবা পরিবহনের (ঢাকা মেট্রো -ব ১৫-২৯৯৮) নাম্বারের বাসটিকে আটক করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানায়, সকালে সড়ক দুর্ঘটনা সংবাদ পেয়ে নবীনগর এলাকায় গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালককে আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য