বগুড়ায় সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ৩

প্রজন্ম ডেস্ক

 বগুড়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাট ও শাজাহানপুরে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪) এবং মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে, মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮) ও শাজাহানপুরের রবিন (২৪)।

এ ঘটনায় শিবগঞ্জে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন সরকার জানান, হানজেলা ও রনি মোটরসাইকেল যোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাবনাগামী একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

অপরদিকে একই দিন সকাল ১১টার দিকে বগুড়ার শাজাহানপুরে কামারপাড়া গ্রামের রাস্তায় ট্রাক চাপায় রবিন (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত রবিন শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চাগুইর গ্রামের মামুন মিয়ার ছেলে। নিহত ব্যাক্তি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন বলে জানা গেছে।

এ ব্যাপারে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, সোমবার সকালে তিনি মোটরসাইকেল যোগে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কামারপাড়া গ্রামের রাস্তায় ইটভাটার মাটিবহন করা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের মরদেহ স্বজনরা নিয়ে যান। তবে চালক ও হেলপারকে আটক করা না গেলেও স্থানীয় জনতা ট্রাকটি জব্দ করে।

মন্তব্য