ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

প্রজন্ম ডেস্ক

 ঠাকুরগাঁও সদরে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে সাত লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, সোমবার রাত ৮টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের নাওবাড়ী ঝাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নজরুল ইসলাম ওরফে কালু (৪৫) সদর উপজেলার চিলারং ইউনিয়নের তেলিপাড়া গ্রামের প্রয়াত ইব্রাহিম আলীর ছেলে। তাকে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নজরুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে বলেন, গরু কেনার জন্য তার কাছে ৬ লাখ টাকা ছিল। আরও এক লাখ টাকার প্রয়োজন। এজন্য সোমবার রাত ৮টার দিকে রায়পুর ইউনিয়নের ফুটানি বাজার গ্রামের বাসিন্দা দুলাভাই এনামুল হকের কাছ থেকে এক লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলাম। পথে নাওবাড়ী ঝাড় এলাকায় পৌঁছলে আকষ্মিকভাবে পেছন দিক থেকে লাঠি দিয়ে ঘারে আঘাত করে সাইদুর রহমান।

নজরুল বলেন, “এরপর মোটরসাইকেল নিয়ে মাটিতে পড়ে গেলে সাইদুর রহমান, সাদেকুল ইসলাম, আবুল হোসেনসহ আরও বেশ কয়েকজন আমাকে বেধরক লাঠিপেটা করে। এরপর আমার কাছে থাকা ৭ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা, আমি বাধা দিলে তারা আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং সাত লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন দেখতে পেয়ে রক্তাক্ত অবস্থায় নজরুলকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের চিকিৎসক জান্নাতুন ফেরদৌস  সময়ের কণ্ঠস্বরকে বলেন, নজরুল ইসলামের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের দাগ রয়েছে। তার পিঠের বাম পাশে ধারালো কিছু দিয়ে জখম করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে; এছাড়া আহত ব্যক্তির কাছ থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য