সদরের হৈবতপুর ইউনিয়নের ১,৩ এবং বসুন্দিয়া ইউনিয়নের ৭,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

সদরের হৈবতপুর ইউনিয়নের ১,৩ এবং বসুন্দিয়া ইউনিয়নের ৭,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রজন্ম রিপোর্ট

গতকাল মঙ্গলবার যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়ন এর ১ ও ৩ নং ওয়ার্ড এবং বসুন্দিয়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনগুলিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ,

সদরের হৈবতপুর ইউনিয়নের ১,৩ এবং বসুন্দিয়া ইউনিয়নের ৭,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম। হৈবতপুর ইউনিয়ন এর ১ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনের উদ্বোধন করেন, হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান। বসুন্দিয়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনের উদ্ভোধন করেন, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার জহরুল ইসলাম।

হৈবতপুর ইউনিয়ন এর ১ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, যুবনেতা তৌহিদুল ইসলাম চাকলাদার ফন্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মঈদুল ইসলাম, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, এছাড়া বসুন্দিয়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,

বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুল হাসান বাবলু, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, আওয়ামীলীগ নেতা আবু মোতালেব বাবু, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ, আইন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি শেখ ফারুক হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা কামাল হোসেন মজুমদার।

এছাড়া সন্মেলনগুলিতে আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মোতালেব হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ও ইউপি সদস্য জাহিদুল ইসলাম বিদ্যুৎ, শহর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীসহ হৈবতপুর ইউনিয়ন ও বসুন্দিয়া ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং স্থানীয় বিভিন্ন স্তরের সাধারন মানুষ।

সন্মেলনে হৈবতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি হিসেবে নির্বাচিত হন, বীর মুক্তিযোদ্ধা ইছাক আলী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন ছবির সরদার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মহিদুর ইসলাম।

এছাড়া বসুন্দিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন শহিদুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নির্বাচিত হন সেলিমুল আজম, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন হাসান মোল্লা, সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইসলাম বিশ্বাস।

মন্তব্য