শো চলাকালীন সিনেমা হলে আগুন

প্রজন্ম ডেস্ক

ভারতের ডানলপের সোনালি সিনেমা হলে চলছে শো। এমন সেখানে লাগল আগুন। আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলবাহিনী। ভারতীয় গণমাধ্যমের শেষ খবর অনুযায়ী, দমকল বাহিনীর চারটি ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ডানলপের সোনালি সিনেমা হলে শো চলাকালীন হঠাৎই ভেতর থেকে ধোঁয়া বেরতে দেখেন স্থানীয়রা। ধীরে ধীরে গোটা এলাকা ধোঁয়ায় ঢেকে যায়। খবর দেয়া হয় দকমলে।

তৎপরতার সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন দমকলের কর্মীরা। তবে আগুন সেভাবে ছড়িয়ে পড়েনি বলেই জানা জানানো হয়েছে ভারতের সংবাদমাধ্যমগুলোতে।

দমকল কর্মীরা জানিয়েছেন, সিনেমা হলের ভেতর থেকে সকলকে নিরাপদে বের করে আনা হয়েছে। তাই হতাহতের কোনো খবর নেই। তবে জনবহুল এলাকা হওয়ায় আগুন নেভাতে খানিকটা বেগ পেতে হয় কর্মীদের। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় স্থানীয়দের মধ্যে তীব্র আতঙ্ক ছড়ায়।

ডানলপ এলাকার বহু বছরের পুরনো এবং বেশ জনপ্রিয় এই সোনালি সিনেমা হল। সম্প্রতি এটি মাল্টিস্ক্রিনে পরিণত হয়েছে। তাই এতে দর্শকদের ভিড়ও থাকে চোখে পড়ার মতো। সিনেমা হলটির সঙ্গেই জুড়ে রয়েছে ডানলপ মার্কেট। তাই আগুন মার্কেটে ছড়িয়ে পড়ার একটা আশঙ্কা তৈরি হয়েছিল। কিন্তু দমকলের প্রচেষ্টায় আগুন ছড়িয়ে পড়তে পারেনি। তবে আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে সেই বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেনি দমকল বাহিনী।

মন্তব্য