সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারীদের আওয়ামীলীগে কোন স্থান নাইঃ মোহিত কুমার নাথ

সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারীদের আওয়ামীলীগে কোন স্থান নাইঃ মোহিত কুমার নাথ

যশোর সদরের ১২নং ফতেপুর ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

পার্থ প্রতীম দেবনাথ (রতি)

বঙ্গবন্ধু’র কন্য দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান শুরু হয়েছে, যারাই টেন্ডারবাজি, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও দুর্ণীতি করবে তাদের জন্য আওয়ামীলীগে কোন জায়গা হবে না । আওয়ামীলীগ সন্ত্রাসী বা চাঁদাবাজির দল না। জাতির পিতা বঙ্গবন্ধু’র কন্যা শেখ হাসিনা শুধু দেশের উন্নয়নেই কাজ করে যাচ্ছে না, তিনি এই দেশকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করবার জন্য কাজ করে যাচ্ছেন।

আওয়ামীলীগ দুর্নীতির রাজনীতি করে না, করে উন্নয়নের রাজনীতি। কোন দুষিত রক্ত আওয়ামীলীগে প্রয়োজন নেই। আমরা আদর্শের রাজনীতি করি। আমাদের ভূল ত্রুটি হতে পারে। কিন্তু আদর্শের শেকড় থেকে আমরা এক চুলও সরিনি, সরবো না। বিএনপি জামায়াত পরিবারের কোন সদস্যকে আওয়ামীলীগের সদস্য ফর্ম দিবেন না।

কোন অথিতি পাখি যেন আওয়ামীলীগের কোন পদে না আসতে পারে সেইদিকে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বস্তরের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গতকাল শুক্রবার বিকালে যশোর সদরের ১২ নং ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ তার বক্তব্যে উপস্থিত নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে এইসব কথা বলেন।

বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন,

ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজ্বী আকরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক আজহার হোসেন, মোফাজ্জেল হোসেন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আবুদ কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তবিবর রহমান সরদার, সহ-প্রচার সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা মোতালেব হোসেন, সাহাজত হোসেন, শহর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু, ইউপি সদস্য মোছাঃ লাবনী খাতুন, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক এমএম রবিউল ইসলামসহ ফতেপুর ইউনিয়নের সকল ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

মন্তব্য