আওয়ামীলীগ আমলে দেশের মানুষ উন্নত জীবনের স্বপ্ন দেখেঃ মোহিত কুমার নাথ

আওয়ামীলীগ আমলে দেশের মানুষ উন্নত জীবনের স্বপ্ন দেখেঃ মোহিত কুমার নাথ

যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত

প্রজন্ম রিপোর্ট

যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বিকালে সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, আওয়ামীলীগের সরকার ক্ষমতায় এলে দেশের মানুষ উন্নত জীবনের স্বপ্ন দেখে। তাই জনগণের স্বপ্ন পূরণে এবং সেবার মানোন্নয়নে আওয়ামীলীগ সরকার বেসরকারি পর্যায়ে বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, বিমান ও হেলিকপ্টার সেবা উন্মুক্ত করেছে।

এদেশের সাধারণ মানুষের এখন আর বিদ্যুৎ নিয়ে ভাবতে হয় না। কোন কৃষকের সার এর জন্য কারো কাছে যেতে হয় না। শিক্ষার মান উন্নয়নে বছরের প্রথম দিনই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয় সরকার। মহাকাশে এইদেশের এখন নিজস্ব স্যাটেলাইট আছে। সারাদেশে ব্রিজ, রাস্তা, ফ্লাইওভার, আন্ডার পাস, মেট্রোসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করে জনগনের সেবার মান বাড়াতে কাজ করছে আওয়ামীলীগ সরকার। দেশে বর্তমানে আইসিটি ও ডিজিটাল ডিভাইস উৎপাদনের সুযোগ সৃষ্টি হয়েছে।

হাইটেক ও ডিজিটাল পার্ক স্থাপন করা হয়েছে। দেশের সন্তানেরা সেখানে কাজ করছে। এছাড়া অনলাইন মার্কেট প্লেসের সুযোগ সৃষ্টি হওয়ায় বিভিন্ন পণ্য ক্রয়-বিক্রয় এখন অনলাইনে বেচা-কেনা করা যাচ্ছে। মোবাইলফোনের ব্যবহার উন্মুক্ত করায় এর ব্যবহারকারী বেড়েছে। এর ফলে স্বাক্ষরতার হারও বাড়ছে দেশে। বসুন্দিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নজরুল মোল্যা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন,

সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুল আহসান বাবলু, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, এছাড়া আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মতলেব বাবু, ইউনুস আলী, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন,

যশোর পৌর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু, বসুন্দিয়া ইউনিয়নের সাবেক সহ-সভাপতি শেখ ফারুক হোসেন, বসুন্দিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক ইমরান হোসেনসহ বসুন্দিয়া ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং সকল স্তরের সাধারন মানুষ।

সম্মেলনে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে নির্বাচিত হন, নজরুল মোল্যা এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন শাহাজাহান খান ।

মন্তব্য