কেশবপুরের মাটিতে কোন মাদক সন্ত্রাস ও চাঁদাবাজদের ঠাঁই নেইঃ শাহিন চাকলাদার

কেশবপুরের মাটিতে কোন মাদক সন্ত্রাস ও চাঁদাবাজদের ঠাঁই নেইঃ শাহিন চাকলাদার

যশোর-৬ কেশবপুর আসনের উপ নির্বাচন উপলক্ষে আ.লীগের কর্মী সমাবেশ

কেশবপুর প্রতিনিধি

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ নির্বাচনকে সামনে রেখে বুধবার বিকেলে কেশবপুর পাবলিক মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পাবলিক মাঠে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার।

তিনি বলেন, আজ থেকে কেশবপুরের মাটিতে কোন মাদক সন্ত্রাস ও চাঁদাবাজদের ঠাঁই নেই। আপনারা যে অকুণ্ঠ সমর্থন দিয়ে আমাকে প্রার্থী করেছেন আপনাদের আশা বাস্তবায়নে আমি সর্বদা সাথে থাকবো। আপনাদের সুখে মুখে পাশে থাকবো। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় বক্তব্য রাখেন, যশোর সদর আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ,

কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি কাজী রফিকুল ইসলাম, অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু ,কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, সাংগঠণিক সম্পাদক গৌতম রায়, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, কৃষক লীগ সভাপতি সৈয়দ নাহিদ হাসান , ছাত্রলীগ আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক।

এ সময় উপস্থিত ছিলেন ,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মজিদ, একে এম খয়রাত হোসেন, গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক ও যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম রেন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ বিপু, মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন,কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু ,সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম মুক্ত, সাংগঠকিক সম্পাদক ও পৌর কাউন্সিলর এবাদত সিদ্দিকী বিপুল সহ জেলা উপজেলা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কর্মীসমাবেশে যশোর সদর আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন কেশবপুরবাসীর জন্য আজ গর্বের দিন। শাহীন চাকলাদার গণমানুষের নেতা তাই আমাদের নেত্রী বুঝেশুনে যোগ্যনেতাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করবেন। কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন বলেন আগামী ২৯ মার্চ নির্বাচনে দলের মনোনীত প্রার্থী আমাদের নেতা শাহীন চাকলাদারকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। প্রমাণ করবেন কেশবপুরের মাটি আওয়ামীলীগের ঘাটি।আজকে থেকেই নৌকা প্রতীকের জন্য ভোট চাওয়া শুরু করবেন। দল কে সুসংগঠিত করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।

মন্তব্য