শহিদের সঙ্গে ব্রেকআপ নিয়ে নীরবতা ভাঙলেন কারিনা

প্রজন্ম ডেস্ক

বলিউডের এক সময়ের আলোচিত জুটি শহিদ কাপুর ও কারিনা কাপুর। তাদের প্রেমের গল্পটি কম-বেশি সবার জানা। যদিও তাদের এই সম্পর্ক পরিণতি পায়নি। জব উই মেট সিনেমার পরেই তাদের ব্রেকআপ হয়।

এদিকে তাশান সিনেমার শুটিং করতে গিয়ে সাইফ আলী খানের সঙ্গে কারিনার ঘনিষ্ঠতা তৈরি হয়। অন্যদিকে শহিদ-কারিনার মধ্যে তিক্ততা তৈরি হতে থাকে। এরপর অনেক জল গড়িয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শহিদের সঙ্গে ব্রেকআপ নিয়ে কথা বলেছেন কারিনা। জব উই মেট সিনেমার অভিজ্ঞতা জানাতে গিয়ে এই অভিনেত্রী বলেন, শহিদ আমাকে এই সিনেমার চিত্রনাট্য শুনতে বলে। আমাকে বলেছিল, ‘সিনেমার নারী চরিত্রটি খুবই চমৎকার, তোমার করা উচিত।’ পুরো সিনেমাটিতে আমরা একসঙ্গে ছিলাম। এই সিনেমার পরই আমাদের সম্পর্ক ভেঙে যায়।

ব্রেকআপ প্রসঙ্গে তিনি বলেন, সৃষ্টিকর্তার একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকে এবং ভাগ্য আমাদের সেদিকেই নিয়ে যায়। জব উই মেট ও তাশান সিনেমার মাঝে আমাদের জীবনে অনেক কিছু ঘটেছে। সব ক্ষেত্রেই আমাদের পথ আলাদা হয়ে যায়।

২০১২ সালে সাইফকে বিয়ে করেন কারিনা। ২০১৬ সালের ডিসেম্বরে এই দম্পতির একমাত্র সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। অন্যদিকে ২০১৫ সালে মিরা রাজপুতকে বিয়ে করেন কারিনা। তাদের দুই সন্তান মিশা ও জেইন

মন্তব্য