রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রজন্ম ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয় এক মাদক ব্যবসায়ী (৪০) নিহত হয়েছেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোররাতে উপজেলার কালনী এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, ভোররাতে র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা উপজেলার কালনী চেকপোস্টে ডিউটি করাকালীন গাজীপুরগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-৯৫২৩) সিগন্যাল দিয়ে থামানোর চেষ্টা করেন। কিন্তু প্রাইভেটকারটি চেকপোস্ট অতিক্রম করে দ্রুত চলে যায়। পরে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি ধাওয়া করে ধরার চেষ্টা করলে প্রাইভেটকারের ভেতরে থাকা চারজন অজ্ঞাত ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়, বাকি তিনজন পালিয়ে যায়।

তিনি আরও জানান, দুটি পিস্তল, দুটি ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করেছে র‌্যাব। পরে গুলিবিদ্ধ অবস্থায় ওই ওই মাদক ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের নাম-পরিচয় জানা যায়নি বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

মন্তব্য