গাছে ধাক্কা লেগে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৫

প্রজন্ম ডেস্ক

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় গাছে ধাক্কা লেগে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পাঁচজন নিহত হয়েছেন। রোববার (০১ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার দিগনগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের ফতুল্লার ফরিদ শেখ (৩৫), কাশিপুরের দেওয়ানবাড়ির শাহিন শেখ (৩৮), চাঁদপুরের ফরিদগঞ্জের মাসুদ আলিম (৩৫), খোকন শেখ (৩৫), আব্দুল মান্নান (৪০)। তবে খোকন ও মান্নানের বাড়ি কোথায় তা জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, কুয়াকাটা থেকে ছেড়ে আসা প্রাইভেটকারটি ঢাকায় যাচ্ছিল। মুকসুদপুর উপজেলার দিগনগরে স্পিডব্রেকার পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা খায় প্রাইভেটকার। এতে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে তিনজন দগ্ধ হয়ে মারা যান। দগ্ধ কার থেকে আরও দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. আতাউর রহমান বলেন, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগরে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশের গাছে ধাক্কা লাগার পর একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে পাঁচজন নিহত হয়েছেন।

মন্তব্য