ভেঙে গেলো নীনা গুপ্তার মেয়ে মাসাবার সংসার

প্রজন্ম ডেস্ক

ভেঙে গেলো বলিউডে জনপ্রিয় অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে সেলিব্রিটি ডিজাইনার মাসাবা গুপ্তার সংসার। বিয়ের তিন বছরের মাথায় স্বামী মধু মানটেনার সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন তিনি। মাসাবা নিজেই জানিয়েছেন তার সংসার ভেঙে যাওয়ার খবর।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে মধু মানটেনার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মাসাবা জানান, ‘মধু ও তিনি আলোচনা করে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। একে অপরের প্রতি তাদের যেমন ভরসা রয়েছে, তেমনি বন্ধুত্বও অটুট। কিন্তু নিজেদের জীবনকে নিজেদের মতো করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান নীনা গুপ্তার মেয়ে।

প্রসঙ্গত, ফ্যানটম ফিল্ম প্রোডাকশনের মালিক মধু মানটেনাকে ২০১৫ সালে বিয়ে করেন মাসাবা গুপ্তা। বিয়ের পর মাত্র ৩ বছর পার হয়েছে। এর পরেই ভাঙন। ২০১৯ সালের সেপ্টেম্বরে মাসাবা ও মধু মুম্বইয়ের ব্যান্দ্রার পারিবারিক আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেন।

সেই অনুযায়ী, আদালত তাদের বেশ কিছুদিন আরও একসঙ্গে থাকার নির্দেশ দেয়। কিন্তু আদালতের দেওয়া নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও মধু ও মাসাবা দুজনেই নিজেদের সিদ্ধান্তে অনড়। ফলে শেষ পর্যন্ত ব্যান্দ্রার ওই পারিবারিক আদালত মাসাবা ও মধুর বিচ্ছেদের মামলা গ্রহণ করেন।

এদিকে সম্প্রতি রণবীর শোরের সঙ্গে বিচ্ছেদের মামলা দায়ের করেন অপর্ণা সেনের মেয়ে কঙ্কনা সেনশর্মা। এই ঘটনা নিয়ে বলিউড আলোচনা সমালোচনা চলেছে।

মন্তব্য