রাজধানীতে কিশোরীকে গণধর্ষণ, নারীসহ গ্রেফতার ৪

প্রজন্ম ডেস্ক

রাজধানীতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাউলা এলাকায় একটি ঝোপঝাড়ে ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অপরাধে ধর্ষকসহ চারজনকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাদের ঢাকার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আলমগীর ওরফে পায়তারা আলমগীর (২৬), জালাল উদ্দিন ওরফে বাবু (২০), রুবেল হাওলাদার (৩০) ও ধর্ষণে সহয়তাকারী শিল্পী খাতুন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নূর মোহাম্মদ বলেন, মামলার বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে প্রথমে ধর্ষণে সহায়তাকারী শিল্পী খাতুনকে গ্রেফতার করা হয়। এরপর তার দেয়া তথ্যমতে একে একে বাবু, রুবেল ও আলমগীরকে ঢাকা ও ঢাকার আশপাশ এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার রাতে ধর্ষণের পর ১৪ বছরের এই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। অসুস্থ কিশোরীটিকে হাসপাতালে নিয়ে আসে এক কিশোর। সে সাংবাদিকদের জানায়, ওই কিশোরীসহ তারা বিমানবন্দর রেলস্টেশনেই থাকে। রাত আড়াইটার দিকে স্থানীয় কয়েকজন ওই কিশোরীকে ডেকে কাউলার একটি ঝোপঝাড়ে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।

মন্তব্য