মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে আগুনে ২ মেকারের মৃত্যু

প্রজন্ম ডেস্ক

ভৈরবে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে অগ্নিকাণ্ডে দুইজন নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন আরও একজন। শনিবার বিকেলে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটলে তিনজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসার জন্য পাঠানো হয়।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ১১টায় সাইফুল ইসলাম (৩৪) এবং রোববার সকালে রাখাল (৩৬) মারা যান। এরা দু’জনই মোটরসাইকেল মেকার ছিলেন।

শনিবার বিকেলে ভৈরব শহরের বঙ্গবন্ধু সরণির উত্তর পাড়া এলাকায় বাজাজ মটরসাইকেল সার্ভিসিং সেন্টারে মোটরসাইকেলের ফ্লাগের স্পার্কিং থেকে তেলের ট্যাংকির বিস্ফোরণ ঘটলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় দোকানে কাজ করার সময় তিনজন মেকার অগ্নিদগ্ধ হন।

অগ্নিদগ্ধ অপর মেকারের নাম হৃদয় (২৮)। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। তার অবস্থাও গুরুতর বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

ভৈরব থানা পুলিশের ওসি মো. শাহিন জানান, নিহত দুজনের পরিবারের সদস্যরা রোববার সকালে থানায় এসে ঘটনাটি আমাকে অবহিত করে। এ সময় তারা বিনা ময়নাতদন্তে লাশ বাড়িতে নিতে আমার কাছে অনুমতিপত্র চেয়েছিল। কিন্তু ভৈরবে ঘটনাটি ঘটলেও নিহতদের বাড়ি ভৈরব এলাকায় নয়। এ কারণে ময়নাতদন্ত করে তাদেরকে লাশ আনতে বলেছি।

মন্তব্য