কাশিমপুর কারাগারে হতাশায় গোপনাঙ্গ কাটল হাজতি

প্রজন্ম ডেস্ক

ঢাকার সাভার থানায় হত্যা মামলায় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে এক হাজতি হতাশায় তার গোপনাঙ্গ কেটে ফেলেছেন। শনিবার (২১) কারাগারের ভেতরে এ ঘটনা ঘটে।

ওই আসামির নাম মোহাম্মদ হোসেন (৩১)। তিনি ঢাকার সাভার থানার জামসিংহ দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা। কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে তার হাজতি নং ৫০৬২/১৯।

কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ জানান, মোহাম্মদ হোসেন প্রায় ছয় মাস ধরে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে বন্দি। শনিবার বিকেল ৩টার দিকে মোহাম্মদ হোসেন হতাশায় কারাগারের ভেতর ব্লেড দিয়ে তার গোপনাঙ্গ প্রায় ৫০ ভাগ কেটে ফেলেন (বিচ্ছিন্ন হয়নি)। এ সময় তাকে প্রথমে কারা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ওই হাসপাতালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মোহাম্মদ হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ডেপুটি জেলার আরও জানান, মোহাম্মদ হোসেন হত্যা মামলার আসামি। তার পরিবারের কেউ তার সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে আসে না। তিনি নানা হতাশায় এ ঘটনাটি ঘটিয়েছেন বলে জানিয়েছেন। এর আগে মোহাম্মদ হোসেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ছিলেন। ওই সময় তিনি তার গলা ব্লেড দিয়ে কেটে জখম করেন। এরপর তাকে এ কারাগারে স্থানান্তর করা হয়।

মন্তব্য