চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল প্রতিবেশী

প্রজন্ম ডেস্ক

সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের সুলতানপুরে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১ এপ্রিল) রাতে ওই স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে প্রতিবেশী আব্দুস সালামকে (৪৫) অভিযুক্ত করে থানায় মামলা করেছেন। ওই স্কুলছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত আব্দুস সালাম সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের জিফুলবাড়িয়া গ্রামের মৃত. ছদরুদ্দীনের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রতিবেশী আব্দুস সালাম ওই স্কুলছাত্রীর বাড়ির ওপর দিয়ে প্রায়ই যাতায়াত করতেন। এই সুবাদে তার সঙ্গে কথাবার্তা হতো। একপর্যায়ে গত ২৯ মার্চ সকাল ১০টার দিকে ওই স্কুলছাত্রী তাদের বাড়ির পাশে একটি বিলে ঘাস কাটতে যায়। এ সময় আব্দুস সালাম তাকে খাবার খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী আম বাগানে নিয়ে তার হাত-মুখ চেপে ধর্ষণ করেন। ঘটনাটি সাগর নামে এক কিশোর দেখে ফেলে। ঘটনার দুই দিন পর বুধবার বিকেলে সাগর ঘটনাটি ওই স্কুলছাত্রীর ভাইকে জানায়।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আব্দুস সালামকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

মন্তব্য