নড়াইলবাসীর জন্য প্রধানমন্ত্রীর কাছে মাশরাফির দুই আবদার

প্রজন্ম ডেস্ক

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, নড়াইলে যাদের ত্রাণ প্রয়োজন তারা ত্রাণ পেয়ে যাচ্ছেন। এখানে কমিটি করে সঠিকভাবে ত্রাণ বিতরণ চলছে। তিনি তার জেলায় ১০ টাকার চাল আরও বেশি বরাদ্দ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন।

রোববার (১২ মার্চ) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকা‌রি বাসভবন গণভবন থে‌কে প‌রিচা‌লিত ভি‌ডিও কনফা‌রে‌ন্সে নড়াইল থে‌কে অংশ নিয়ে মাশরাফি প্রধানমন্ত্রীর কাছে এ অনুরোধ জানান।

মাশরাফি বিন মুর্তজা বলেন, আজকের এই আয়োজনে আমি সবচেয়ে নবীন। এখানে অনেক প্রবীণ রাজনৈতিক নেতৃবৃন্দ আছেন। আমরা সবাই এক হয়ে কমিটি গঠন করে করোনাভাইরাসের বিরুদ্ধে কাজ করছি। সবাইকে সচেতন করছি। বিশেষ করে জেলা প্রশাসক ও পুলিশ ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে সাবেক এই অধিনায়ক বলেন, ‘আপনি এখানকার সংসদ সদস্য ছিলেন। এই আসন আপনার। এই আসনের দিকে আপনি অবশ্যই মনোযোগ দেবেন। নড়াইল সদর হাসপাতালে আড়াইশো বেডের হাসপাতালে একটি আইসিইউ দিলে নড়াইলবাসী আরও উপকৃত হবেন। এছাড়া ১০ টাকার চাল আরও বেশি বরাদ্দ দি‌লে জনগণ উপকৃত হ‌বেন।’

উত্তরে প্রধানমন্ত্রী বলেন, শুধু এখানেই নয়, ভাগে ভাগে চাল বরাদ্দ করা হচ্ছে। রোজাকে সামনে রেখে আবারও চাল দেয়া হবে। আর এখানকার যারা সংসদ সদস্য আছেন এবং জনপ্রতিনিধি আছেন তারা মানুষের জন্য কাজ করছেন। আগামীতেও মানুষের পাশে দাঁড়াবেন। মানুষের যেন কোনো কষ্ট না হয়, সে দিকটা খেয়াল রাখবেন-এটাই আমি কামনা করি।


মন্তব্য