ঢাকা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার নারী

প্রজন্ম ডেস্ক

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

গণধর্ষণের শিকার গৃহপরিচারিকা (৩৫)  থানায় অভিযোগের পর অভিযুক্ত শহীদ মিয়া (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক শহীদ মিয়া উপজেলার মাইজবাগ ইউনিয়নের মোতালেব মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে এগারোটার দিকে লক্ষ্মীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে ওই নারী নিজে বাদী হয়ে চারজনকে আসামি করে নান্দাইল থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান জানান, ওই দিন ওই নারী ঢাকা থেকে বাড়ির উদ্দেশে রওনা হন। গনপরিবহন বন্ধ থাকায় কিছু সময় হেঁটে ও অনেক সময় অটো-সিএনজি করে ময়মনসিংহ পর্যন্ত আসেন।  এভাবে ঈশ্বরগঞ্জ সদরে আসতেই সন্ধ্যা হয়ে যায়। সেখান থেকে অন্য এক কিশোরের সঙ্গে তিনি একটি ভ্যান গাড়িতে ওঠেন নান্দাইল চৌরাস্থা যাওয়ার উদ্দেশে।

লক্ষ্মীগঞ্জ বাজারে এসে ভ্যানের ব্যাটারি চার্জ শেষ হয়ে যায়। তারপর পায়ে হেঁটে ঐ কিশোরকে নিয়ে রওনা হন। কিছুদূর আসার পর চারজন তাদের পথ আটকে ঐ কিশোরকে মারধর করে মহিলাকে পাশের জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে যায়। এ সময় ওই মহিলার চিৎকারে এলাকাবাসী এসে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওই নারীকে শনিবার (১৮ এপ্রিল) স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। গণধর্ষণের শিকার নারী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বাসিন্দা বলেও জানান তিনি।

মন্তব্য