ত্রাণ কর্মকর্তার মৃত্যুর পর দুই ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

প্রজন্ম ডেস্ক

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. মজনুর হোসেন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে জেলা প্রশাসনের দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট আইসোলেশনে রয়েছেন। তবে তারা দুইজন সুস্থ হয়ে উঠছেন বলে নিজেরাই জানিয়েছেন।

আক্রান্তরা হলেন জেলা প্রশাসনের এসএ শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সাধারণ শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসএ শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, কয়েকদিন আগে নমুনা পরীক্ষার পর আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপর থেকে আইসোলেশনে আছি। আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী ওষুধ সেবন করছি। ফলে এখন সুস্থ হয়ে উঠছি আমি।

সাধারণ শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, ১৪ এপ্রিল আইইডিসিআরের প্রতিনিধি নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। ১৬ এপ্রিল আইইডিসিআর থেকে জানানো হয় আমার করোনা পজিটিভ। তারপর থেকে আইসোলেশনে আছি। তবে আগের থেকে এখন ভালো আছি, সুস্থ আছি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা বলেন, আমাদের চারজন সহকারী কমিশনার করোনা সন্দেহভাজনের তালিকায় আছেন। তবে তারা মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছেন। তাদের কাজ কমিয়ে দেয়া হয়েছে। এছাড়া সবার সঙ্গে মিশতে না করা হয়েছে তাদের।

তিনি বলেন, জেলা প্রশাসক জসিম উদ্দিন বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে আছেন। ইতোমধ্যে নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে। আগামী ২০ কিংবা ২১ এপ্রিল থেকে অফিস করবেন তিনি। ইতোমধ্যে মোবাইলে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন ডিসি।

মন্তব্য