ওষুধ কিনতে এসে ছটফট করতে করতে ফার্মেসিতেই মারা গেলেন

প্রজন্ম ডেস্ক

ফার্মেসিতে ওষুধ কিনতে এসে সেখানেই ছটফট করতে করতে মারা যান এক ব্যক্তি। বুধবার (২৯ এপ্রিল) দুপুরে রাজধানীর ভাটারা থানাধীন এলাকায় একটি ফার্মেসিতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ওই ব্যক্তির নাম আব্দুর রশিদ।

প্রত্যক্ষদর্শী ও ভাটারা থানা পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে ভাটারা থানার নতুন বাজার ১০০ ফিট রাস্তায় অবস্থিত বিগ ফার্মা অ্যান্ড ডিপার্টমেন্টাল স্টোরে ওষুধ কিনতে গিয়ে ফার্মেসির ভেতরেই ছটফট করতে করতে মারা যান তিনি।

মোহসিন বিনু নামের এক গণমাধ্যমকর্মী ঘটনার প্রত্যক্ষদর্শী। তিনি জাগো নিউজকে বলেন, ‘১০০ ফিট মাদানী এভিনিউয়ের বিগ ফার্মা অ্যান্ড ডিপার্টমেন্টাল স্টোরের সামনে মানুষ জড়ো হতে গিয়ে এগিয়ে যাই। দেখি দোকানের ভেতরে একজন পড়ে আছেন।’

মোহসিন বলেন, ‘ঔষধের দোকানদাররা পানি দিয়ে চেষ্টা করলেন ওই ব্যক্তির জ্ঞান ফেরানোর জন্য। আমি নিজে ভাটারা থানায় ফোন করে জানাই। পাশেই ছিল ফরাজি ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতাল। সেখানে খবর দেয়া হলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেননি, ডাক্তারও আসেননি। পরে ফার্মেসি থেকে ৯৯৯-এ ফোন করে জানানো হলে কিছুক্ষণ পরই ঘটনাস্থলে ভাটারা থানা পুলিশ আসে।’

থানার উপ-পরিদর্শক (এসআই) এজাজুল হক জানান, নিহতের নাম আব্দুর রশিদ (৪৫)। তিনি এই এলাকারই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য