তুচ্ছ ঘটনায় মুদি দোকানিকে পিটিয়ে হত্যা

প্রজন্ম ডেস্ক

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জোয়াদ আলী নামে এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যা করেছে তার প্রতিবেশীরা। রোববার (৩ মে) সকালে শৈলকুপা উপজেলার সুবিদ্দা গোবিন্দপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত জোয়াদ আলী ওই গ্রামের মৃত দলিল উদ্দীনের ছেলে।

পুলিশ জানায়, ওই গ্রামের জোয়াদ আলী তার নিজ বাড়ির সামনে একটি মুদি দোকান দিয়ে ব্যবসা করতেন। শনিবার (২ মে) রাতে কে বা কারা তার দোকানের সামনে মলত্যাগ করে। সকালে দোকান খুলতে গিয়ে জোয়াদ আলী শোরগোল শুরু করেন। এ সময় প্রতিবেশী হায়দারের সঙ্গে তার বাগবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে হায়দার আলী ও খেলাফত মেম্বারের নেতৃত্বে তাদের লোকজন জোয়াদ আলীকে লাঠি দিয়ে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মুত্যু।

তবে স্থানীয়রা বলছেন, জোয়াদ আলীর পরিবারের সঙ্গে প্রতিবেশী হায়দার আলী ও খেলাফত মেম্বারের দির্ঘদিন ধরে সামাজিক আধিপত্য নিয়ে বিরোধ চলছিল।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য