দুই ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি ও টাকা ছিনতাই

প্রজন্ম ডেস্ক

বগুড়ায় প্রকাশ্যে সোনালী ব্যাংকের ম্যানেজার ও সিনিয়র অফিসারকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার পর নন্দীগ্রাম সোনালী ব্যাংকে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (৫ মে) সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর থানার জোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মতিউর রহমান (৫০) সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার এবং অপর আহত আতাউর রহমান (৪৫) একই শাখার সিনিয়র অফিসার। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মতিউর রহমান ও আতাউর রহমান বগুড়া শহর থেকে মোটরসাইকেল যোগে তাদের কর্মস্থল নন্দীগ্রাম যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। এরপর তাদেরকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি, নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। প্রকাশ্যে এ ঘটনা ঘটলেও মহাসড়কে চলাচলকারী যানবাহনের লোকজন তাদেরকে উদ্ধারে এগিয়ে আসেননি। দুর্বৃত্তরা চলে গেলে আশেপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এদিকে ব্যাংকের ভল্টের চাবি খোয়া যাওয়ার খবর পেয়ে সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখায় পুলিশ মোতায়েন করা হয়। ব্যাংকে যাতায়াতকারী লোকজনকে নজরদারিতে রাখা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ম্যানেজার মতিউর রহমান বলেন, দুইজনের কাছ থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা, ভল্টের চাবিসহ ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

জানতে চাইলে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ছুরিকাঘাতে আহত দুজনের অবস্থা উন্নতির দিকে। ঘটনার পর পরই জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

মন্তব্য