ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইকালে ছাত্রলীগের সহ-সভাপতি আটক

প্রজন্ম ডেস্ক

পাবনায় প্রকাশ্যে শত শত মানুষের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইকালে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিনসহ (২৫) ৩ জনকে আটক করেছে পুলিশ। রোবরার দুপুরে পাবনার আতাইকুলা হাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানা পুলিশের ওসি নাসির উল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুপুর আনুমানিক ২টার দিকে আটঘরিয়া উপজেলার বৃহস্পতিপুর গ্রামের ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৪০) ৭ লাখ ১০ হাজার টাকার একটি চেক এবং নগদ ৫ লাখ ৮০ হাজার টাকা ব্যাগে নিয়ে অগ্রণী ব্যাংক আতাইকুলা শাখায় জমা দিতে যাচ্ছিলেন।

এসময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন (২৫) ও তার ছোট ভাই রানা (২৩) এবং অপর সহযোগী শিপন (২৩) ওই ব্যবসায়ীর পথরোধ করে। এক পর্যায়ে তার টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং তিনি টাকা দিতে না চাইলে তাকে কুপিয়ে আহত করার পর টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।

এসময় ব্যবসায়ী সিরাজুলের চিৎকারে হাটের লোকজনসহ পার্শ্ববর্তী আতাইকুলা থানার পুলিশ এসে রুহুল আমিনসহ ৩ যুবককে আটক করে।

ওসি আরও জানান, ৭ লাখ ১০ হাজার টাকার চেকটি এবং নগদ ৪ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।বাকি টাকা উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। আটক রুহুল আমিনসহ ৩ জনের জিজ্ঞাসাবাদ চলছে।তাদেরকে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার অপরাধের দায় সংগঠন নেবে না। বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হয়েছে। তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

মন্তব্য