৫০০ অসহায় পেল যুবলীগ নেতার মাছ-সবজি

প্রজন্ম ডেস্ক

লক্ষ্মীপুরে ৫০০ জন অসহায় মানুষের মাঝে বিনামূল্যে শাক-সবজি ও মাছ বিতরণ করা হয়েছে। সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইউনুছ হাওলাদার রুপমের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

রোববার (১০ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় গিয়ে অসহায়দের মাঝে যুবলীগ নেতা নিজে এসব সবজি ও মাছ বিতরণ করেন।

দলীয় সূত্র জানায়, করোনাভাইরাসের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর নেতৃত্বে জনসেচতনতা বৃদ্ধি ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম উপজেলার বিভিন্ন স্থানে ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের সহায়তা করছেন। রোববার অসহায়দের মাঝে কুমড়া, টমেটো, করলা, ঢেঁড়স, তেলাপিয়া ও পাঙ্গাস মাছসহ প্রায় ১০ ধরেনের সবজি বিতরণ করা হয়েছে।

যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে খাবার সঙ্কট দূর করতে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। এর মধ্যে লক্ষ্মীপুর পৌর শহরের ৫০০ অসহায় মানুষকে বিনামূল্যে সবজি ও মাছ দিয়েছি।

মন্তব্য