পেটের ভেতর ইয়াবা, ১৮ লাখ টাকাসহ আটক ২

প্রজন্ম ডেস্ক

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকার শ্যামলী শিশুমেলার সামনে থেকে পেটের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে ইয়াবা বহন ও মাদক ক্রয়-বিক্রয়কালে দুজনকে আটক করেছে র‌্যাব-২।

মঙ্গলবার তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১৮ লাখ টাকা ও দুটি জাল নোট জব্দ করে র‌্যাব।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. জাহিদ আহসান জানান, মঙ্গলবার র‌্যাব-২ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, ভোর সাড়ে ৫টার দিকে শিশুমেলার সামনে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এবং সেখানে উপস্থিত এক মাদক ব্যবসায়ী পাকস্থলীতে করে কৌশলে বিপুল পরিমাণ মাদক বহন করছে। ওই তথ্যে ঘটনাস্থল পৌঁছে বাবুল ওরফে হালু (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে নগদ ১৮ লাখ এক হাজার ৫শ টাকা ও দুটি জালনোটসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, মো. সুমন ওরফে কামাল (৩৮) নামে একজনকে পেটে ইয়াবা বহনের সন্দেহে আটক করে নিকটস্থ সোহরাওয়ার্দী হাসপাতালে পরীক্ষার জন্য নেয়া হয়। পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হওয়া যায়, তার পেটে অস্বাভাবিক কিছু পদার্থের উপস্থিতি রয়েছে। ডাক্তারের পরামর্শে তার মলদ্বার দিয়ে মাদক বের করে আনার জন্য বিশেষ খাবার খাওয়ানো হয়। এর ফলে তার মলদ্বার দিয়ে একে একে ৫৫টি পলিথিন মোড়ানো প্যাকেট, অর্থাৎ ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা বের হয়ে আসে।

জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য