নরসিংদীতে সংঘর্ষ, টেঁটাবিদ্ধ হয়ে নিহত ১

প্রজন্ম ডেস্ক

নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে নুরুল হক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (১৩ মে) রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত নুরুল হক ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

আহতরা হলেন, একই ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে বাদল (৫৫), বাদলের মেয়ে বৃষ্টি আক্তার (২০), মৃত কলিম উদ্দিনের ছেলে বিল্লাল মিয়া (৩৫), তোয়াব আলীর ছেলে সোহান (২০) ও হাসিম মিয়ার ছেলে কবির (৪০)।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, আধিত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের ফরহাদ হোসেন স্বপন ও মো. কাঞ্চন মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে দুই পক্ষের লোকজন টেঁটা, বল্লম, দা, ছুরি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় কাঞ্চলেনর ভগ্নিপতি নুরুল হক টেঁটাবিদ্ধ হন। পরে তাঁকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তিতে অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (রায়পুরা-সার্কেল) তারিক রহমান ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য