মণিরামপুরে সাংবাদিক ‘অনুজ’ শার্শায় ফেনসিডিলসহ আটক

মণিরামপুরে সাংবাদিক ‘অনুজ’ শার্শায় ফেনসিডিলসহ আটক

প্রজন্ম রিপোর্ট

যশোরের রেড নিউজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক পরিচয়দানকারী বহুলালোচিত আনোয়ারে পারভেজ অনুজ ফেনসিডিলসহ পুলিশের হাতে আটক হয়েছে।

শার্শা থানা পুলিশ রোববার তাকে ফেনসিডিলসহ হাতে নাতে আটক করে। সে মণিরামপুর উপজেলার চন্ডিপুর এলাকার বাসিন্দা। মণিরামপুরের স্থানীয় কিছু মানুষ জানিয়েছেন, সাংবাদিক পরিচয়দানকারী আনোয়ার পারভেজ অনুজ দীর্ঘদিন ধরে চাঁদাবাজি ও মাদক সেবন এর সাথে জড়িত।

সমাজের বিত্তবান, সন্মানী, রাজনৈতিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের সরকারী বে-সরকারী কর্মকর্তারা তার প্রধান টার্গেট। সে বিভিন্ন অযুহাতে এসকল সন্মানী লোকের কাছ থেকে চাঁদা দাবি করে ।

চাঁদা না পেলে বিভিন্ন সময়ে ফেসবুকে কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দেয়। তখন সন্মান রক্ষার্থে অনেকেই তাকে চাঁদা দিতে বাধ্য হয়। এমনকি যশোরের একটি সাপ্তাহিক পত্রিকায় ভারপ্রাপ্ত সম্পাদক পরিচয় দিয়ে এর আগেও নড়াইল, বাঘারপাড়া, কেশবপুর, ঝিকরগাছা, বেনাপোলসহ বিভিন্ন এলাকায় চাঁদাবজি করতে যেয়ে জনরোশের কবলে পড়েছে।

মণিরামপুরের চিহ্নিত মাদক সেবী হিসেবে তাকে সকলেই জানে। যে কারনে তিনি এখন যশোর শহরে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে।

মন্তব্য