চৌগাছায় প্রধানমন্ত্রীর আর্থিক উপহার পেলেন প্রতিবন্ধী শিশুরা

প্রজন্ম ডেস্ক

যশোরের চৌগাছায় প্রতিবন্ধী শিশুদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
সোমবার উপজেলার বিভিন্ন প্রতিবন্ধী স্কুলের ৩০ জন ও অন্যান্য আরো ১০ জন প্রতিবন্ধী শিশুদের মধ্যে এই উপহার প্রদান করা হয়। প্রতিটি শিশু প্রত্যেকে পাচ শত টাকা করে প্রধানমন্ত্রীর এই উপহার পেয়েছেন ।
উপজেলার এই সকল প্রতিবন্দ্বি স্কুলগুলোর মধ্যে পাশাপোল ইউনিয়নরে শহীদ মশিউর রহমান প্রতিবন্দ্বি স্কুলেই আছে ১৪১ জন শিক্ষার্থী। এই স্কুল পরিচালরা পর্ষদরে সভাপতি,উপজেলা আওয়াসী লীগের সাংগঠনিক সম্পাদক ও ওই ইউনিয়নরে চেয়ারম্যান অবায়দুল ইসলাম সবুজের সার্বিক তত্বাবধায়নের ২০১৫ সাল থেকেই শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। শিক্ষার্থীদের আনা নেওয়ার জন্যও আছে নিজস্ব পরিবহন ব্যবস্থা। স্কুলের কার্যক্রমেও রীতিমতো খুশি উপজেলাবাসি।
অর্থ উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলার চেয়ারম্যান ড. অধ্যক্ষ মুস্তানিছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পাশাপোল ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল ইসলাম সবুজ, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, যুগ্ম সম্পাদক প্রভাষক হারুন-অর-রশিদ প্রমুখ।

মন্তব্য