যশোরে র‌্যাব-৬ ও উপশহর পুলিশ ক্যাম্পের আলাদা অভিযান ফেনসিডিল গাঁজা ইয়াবাসহ গ্রেফতার-৫

প্রজন্ম ডেস্ক

 র‌্যাব-৬ যশোর ক্যাম্প ও পুলিশ আলাদা অভিযান চালিয়ে ১টি তাঁজা গাঁজার গাছ,২৫ বোতল ফেনসিডিল ও ১ শ’ পিস ইয়াবা ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে ৫জনকে গ্রেফতার করেছে।

এরা হচ্ছে, যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামের শেখ আব্দুর রাজ্জাকের ছেলে জিয়াউল ইসলাম,নতুন উপশহর ডি ব্লক বাসা নং ৩৫ নং জনৈক ইসরাইল এর বাড়ির ভাড়াটিয়া জাফর ইমামের ছেলে হায়দার ইমাম ,সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত লোকমান মুন্সীর ছেলে সাদ্দাম হোসেন,পাঁচবাড়ীয়া পূর্ব পাড়ার শফিয়ার রহমান সরদারের ছেলে এশরামুল ও পাঁচবাড়িয়া গ্রামের সাইফুল ইসলাম মুন্সীর ছেলে মামুন মিয়া। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা মাদক আইনে তিনটি মামলা দায়ের করা হয়েছে।


উপশহর পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে,রোববার ১৭ মে রাত সাড়ে ১১ টার পর গোপন সূত্রে খবর পেয়ে উক্ত ক্যাম্পের সদস্যরা পাঁচবাড়ীয়া প্রাইমারী স্কুলের সামনে থেকে সাদ্দাম হোসেনকে ১০ বোতল ফেনসিডিল,একরামুলকে ১শ’ পিস ইয়াবা ও মামুন মিয়াকে ১০ বোতল ফেনসিডিল ও মোটর সাইকেলসহ গ্রেফতার করে।

উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা একই রাত সাড়ে ৮ টার পর উপশহর ১২ নং সেক্টর হায়দার ইমাম এর ভাড়া করা কাঠের দোকানের মধ্যে থেকে ৫ বোতল ফেনসিডিলসহ হায়দার ইমামকে গ্রেফতার করে। এছাড়া,র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা রোববার ১৭ মে বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলা গাইদগাছী গ্রামের জিয়াউল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘরের রান্না ঘরের সামনে থেকে একটি তাঁজা গাঁজার গাছ ও ৭৫ গ্রাম গাঁজাসহ জিয়াউল ইসলামকে গ্রেফতার করে। পরে তাকে কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করেন

মন্তব্য