দৌড়ে পাশের ভবনে আশ্রয় নিয়েও বাঁচতে পারলেন না

প্রজন্ম ডেস্ক

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আলদি বাজারে অটোবাইক চালকের ছুরিকাঘাতে মনির মাঝি (২৯) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (২০ মে) উপজেলার আলদিবাজারে অনন্যা কসমেটিকস স্টোরে এ ঘটনা ঘটে। নিহত মনির মাঝি সদর উপজেলার মধ্যমাকহাটি গ্রামের আফিজ উদ্দিন মাঝির ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে কসমেটিকস দোকানের মালিক লিটন ও কর্মচারী মনির মাঝির সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান অটোবাইক চালক রাজু। পরবর্তীতে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি সমাধান হয়ে যায়। কিন্তু এতে থামেননি অটোচালক রাজু।

বুধবার সকালে ৮-৯ জনের একটি গ্রুপ নিয়ে অনন্যা কসমেটিকস স্টোরে হামলা চালান রাজু। সেই সঙ্গে লিটন ও মনির মাঝিকে ব্যাপক মারধর করা হয়। এ সময় জীবন বাঁচাতে মনির মাঝি দৌড়ে পাশের ভবনে আশ্রয় নেন। সেখানে গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে ফেলে রেখে যায় রাজুর গ্রুপ। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মনির মাঝিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

টঙ্গিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বলেন, মঙ্গলবার বিকেলে অটোবাইক দিয়ে ধাক্কা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে রাজুর সঙ্গে কসমেটিকস ব্যবসায়ী মামা-ভাগনের হাতাহাতির ঘটনা ঘটে। কালকের ঘটনার জের ধরে আজকের ঘটনা। নিহত কসমেটিকস ব্যবসায়ী মনিরের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য