করোনা ইউনিটে দুইজনের ভর্তির ব্যবধান আধা ঘণ্টা, মৃত্যুর ১৫ মিনিট

প্রজন্ম ডেস্ক

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১৫ মিনিটের ব্যবধানে দুই রোগীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) দুপুর পৌনে ২টার দিকে একজন এবং দুপুর ২টার দিকে আরও একজনের মৃত্যু হয়। এর মধ্যে একজন নারী ও অন্যজন পুরুষ।

দুপুর পৌনে ২টার দিকে মারা যাওয়া ওই নারীর (৫০) বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মাছুয়াকান্দি গ্রামে।

অপরদিকে দুপুর ২টার দিকে মারা যাওয়া পুরুষ ওই রোগীর (৫৫) বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ওই দুইজন করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য বিকেলে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, দুপুর পৌনে ২টার দিকে করোনা ইউনিটে মারা যাওয়া ওই নারী জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন।ভর্তির সময় তার অবস্থা আশঙ্কাজনক ছিল। দুপুর ১টার পর তার স্বাস্থ্যের আরও অবনতি ঘটতে থাকে। পৌনে ২টার দিকে তার মৃত্যু হয়।

পরিচালক ডা. এস এম বাকির হোসেন আরও বলেন, এছাড়া দুপুর ২টার দিকে করোনা ইউনিটে পুরুষ এক রোগীর মৃত্যু হয়েছে। এই রোগীও করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে করোনা ইউনিটে ভর্তি হন। ভর্তির সময় তার অবস্থা খারাপ ছিল। দ্রুত তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

মন্তব্য