ইউএস-বাংলায় ঢাকা থেকে চট্টগ্রাম ১৯৯৯ টাকা

প্রজন্ম ডেস্ক

কোভিড-১৯ মহামারিকালীন সময়ের কথা বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করেছে ন্যূনতম ১৯৯৯ টাকা।

সোমবার (০১ জুন) দুপুরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক- জনসংযোগ মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো  হয়। 

এতে বলা হয়, যেকোনো পরিবহনের তুলনায় সময় বিবেচনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় সবচেয়ে কম ভাড়ায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ১ জুন থেকে সব ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

কামরুল ইসলাম জানান, এখন ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালিত হবে।  ঢাকা থেকে চট্টগ্রামে সকাল ৭টা, ১১টা ৩০ মিনিট, দুপুর ৩টা ১৫ মিনিট, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট, ৭টা এবং রাত ৮টায় ফ্লাইটগুলো পরিচালিত হবে।  আবার চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ৮টা ২৫ মিনিট, দুপুর ১২টা ৫৫মিনিট, বিকেল ৪টা ৪০ মিনিট, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, রাত ৮টা ২৫ মিনিট ও ৯টা ৫৫ মিনিটে।

সরকারি নির্দেশনায় বর্তমানে চট্টগ্রাম ছাড়াও ঢাকা থেকে সৈয়দপুরে তিনটি এবং সিলেটে একটি ফ্লাইট পরিচালনা করছে।  শিগগিরই ঢাকা থেকে যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনার প্রত্যাশা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মন্তব্য