পাবনায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

প্রজন্ম ডেস্ক

পাবনা শহরের দিলালপুর মহল্লার একটি ভাড়া বাসা থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৫ জুন) বেলা আড়াইটার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার (৬০), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও মেয়ে সানজিদা খাতুন (১২) ।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, পাবনা পৌর সদরের দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের দোতলা বাসার নিচতলায় চার বছর ধরে স্ত্রী-কন্যাসন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিনদিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। এছাড়া দূর্গন্ধ বের হয়। পরে বাসার খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। খবর পেয়ে  পুলিশ, পিবিআই, ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে রেখেছে। রাজশাহী থেকে ফরেনসিক টিম পাবনায় আসার পর মরদেহ উদ্ধারের পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

তবে পুলিশের প্রাথমিক ধারণা, অন্তত তিনদিন আগে বাসায় ঢুকে তাদের হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘরের আসবাবপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। মেঝে রক্তাক্ত। এক কক্ষে মা-মেয়ে ও পাশের অন্য কক্ষে ব্যাংক কর্মকর্তার মরদেহ পড়ে আছে।

নিহত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বারের বোন নাজমা খাতুন সাংবাদিকদের জানান, আমার ভাই এই বাসায় ভাড়া থাকতেন। আজ জানতে পারলাম তাকেসহ স্ত্রী ও মেয়েকে হত্যা করা হয়েছে। কারা, কি কারণে তাদের হত্যা করেছে, তা কিছুই বুঝতে পারছি না।

মন্তব্য