বঙ্গবন্ধুর হত্যাকারীদের দোসররা আজও এ দেশের স্বাধীনতা ধংসে সক্রিয়-রফিকুল ইসলাম

বঙ্গবন্ধুর হত্যাকারীদের দোসররা আজও এ দেশের স্বাধীনতা ধংসে সক্রিয়-রফিকুল ইসলাম

প্রজন্ম রিপোর্ট

সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবার কে হত্যার মধ্য দিয়ে যারা এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব কে ধংস করতে চেয়েছিলো আজও তাদের দোসররা এ দেশে একই অপচেষ্টায় সক্রিয়। তিনি দেশের উন্নয়নের পথে বাধা সৃষ্টিকারী ও স্বাধীনতা বিনষ্ট করার অপচেষ্টায় লিপ্ত এসব চক্রের বিরুদ্ধে আওয়ামীলীগ ও স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে সজাগ থাকার আহবান জানান।

সাবেক প্রতিমন্ত্রী দেশের চলমান ব্যাপক উন্নয়নের গতি সচল রাখতে এ শোকের মাসে সকল দলীয় নেতাকর্মীকে ভেদাভেদ ভূলে শোক কে শক্তিতে রুপান্তরের মাধ্যমে এবং সব অপশক্তি রুখেতে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এ দেশের প্রধানমন্ত্রী করার উদাত্ত আহবান জানান। তিনি একে অপরের সমালোচনা পরিহার করে কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার করে ইতিহাস সৃষ্টিকারী ও সন্ত্রাস, জঙ্গী, মাদক নির্মূলে অগ্রগামী এবং উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বুধবার সকালে ঝিকরগাছা উপজেলা মোড়ে তৃনমূল আওযামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোজনা সভা, দোয়া মাহফিল ও দারিদ্রভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন পানিসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশের আলী। উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ মোস্তাফিজুর রহমান মুসা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিপার, প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, শ্রম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বক্কার সিদ্দিকী, বন ও পরিবশে বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, সাবেক সমাজ কল্যান সম্পাদক আমানুল কাদের টুল্লু, মাগুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম আলী মৃধা, বাহার আলী, আওয়ামী লীগ নেতা ইযাকুব হোসেন, দাউদ হোসেন, মকবুল হোসেন, শ্রমিক নেতা গোলাম মোস্তফা, গদখালী ইউনিয়ন আওযামী লীগ নেতা হজরত আলী, ইমদাদ হোসেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দীন বড় মিয়া, প্রভাষক ওয়াজেদ আলী, চৌগাছার ধূলিয়ানী ইউনিযনের সাবেক চেয়ারম্যান আশরাফ হোসেন, ঝিকরগাছা ইউনিয়ন আওযামী লীগ নেতা লিযাকত হোসেন, আব্দুল জলিল, জাহাঙ্গীর হোসেন, পৌর কাউন্সিলর ও সাবেক উপজেলা যুবলীগ নেতা সাইফুল আলম সুজন, সাবেক উপজেলা যুবলীগ নেতা সাজ্জাদ নুরুল হক বিন্তু, শুকুর আলী, গঙ্গানন্দপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম হোসেন, সাহেব আলী, গদখালী ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জাফিরুল হক, শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা সভাপতি প্রভাষক কামরুল হাসান, ছাত্রলীগ নেতা জুয়েল আহমেদ ঝিনুক, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান ছন্টু, কামরান হোসেন প্রমূখ।

মন্তব্য