৬ বছরের শিশুকে ধর্ষণ করল কিশোর

প্রজন্ম ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিশান (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। শিশুটি বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। সোমবার (৮ জুন) সন্ধ্যায় উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সন্ধ্যায় বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ওই ছাত্রী নিজ বাড়ির পাশের বাগানে খেলা করছিল। এ সময় একই গ্রামের নিশান (১৫) বনভোজন করার কথা বলে তাকে ডাক দেয়। শিশুটি যেতে না চাইলে মুখ চেপে ধরে পাশের একটি পাকা টয়লেটের ভেতর নিয়ে যায় নিশান। সেখানে মুখ ও গলা চেপে ধরে শিশুটিকে ধর্ষণ করে সে।

ছাড়া পেয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ি ফেরার চেষ্টা করে। এ সময় প্রতিবেশীরা ও শিশুটির বোন বিষয়টি দেখতে পেয়ে তাকে জিজ্ঞেস করলে সে সব বলে দেয়। পরে তার বাবা বিষ্ণুপুর পুলিশ ফাঁড়িতে ফোন করেন। খবর পেয়ে বিষ্ণুপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিরুল ইসলামের সহযোগিতায় দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে নিশানকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, নিশানের বাবা-মা এসে টাকা নিয়ে ঘটনা ধামাচাপা দিতে চেয়েছেন। আমরা রাজি হইনি বলে তারা আমাদের মারধর করতে আসেন।

এ বিষয়ে জুড়ানপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য আইনুদ্দীন জানান, এ ঘটনায় অভিযুক্ত নিশানের উপযুক্ত শাস্তি হওয়া উচিত। যেন এমন ন্যাক্কারজনক ঘটনা কেউ ঘটাতে সাহস না পায়।

দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা করা হয়েছে।

মন্তব্য