নীলফামারীতে একদিনে ৪১ জন করোনায় আক্রান্ত

প্রজন্ম ডেস্ক

নীলফামারীতে নতুন করে আরও ৪১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০০ জন। বুধবার (১০ জুন) সকালে নীলফামারীর সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে ৩ ও ৪ জুন ঢাকায় পাঠানো নমুনায় ২৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। একই দিন রাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে ৫ ও ৬ জুন পাঠানা নমুনায় ১২ জনের করোনা শনাক্ত হয়। ফলে জেলায় একদিনে মোট ৪১ জনের দেহে করোনা পটিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০০ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৯ জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১২৭ জন। আর মারা গেছেন চারজন।

নতুন আক্রান্তদের মধ্যে ঢাকা থেকে পাওয়া রিপোর্টে নীলফামারী সদরের আটজন, জলঢাকা উপজেলার ১৯ ও সৈয়দপুর উপজেলার দুইজন রয়েছেন। আর দিনাজপুর থেকে পাওয়া রিপোর্টে পাওয়া রিপোর্টে ডিমলা উপজেলার তিস্তা নদীর চরখড়িবাড়ি গ্রামের একই পরিবারের পাঁচজন , পশ্চিম ছাতনাইয়ের স্বামী-স্ত্রীসহ ৯ জন ও কিশোরগঞ্জ উপজেলার তিনজন রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নীলফামারীর ছয় উপজেলায় করোনা শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৬৮ জন, জলঢাকায় ৩৬, সৈয়দপুরে ২৯, ডিমলায় ২৬, ডোমারে ২৩ ও কিশোরগঞ্জ উপজেলায় ১৫ জন রয়েছেন।

মন্তব্য