মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা, ছেলে আটক

প্রজন্ম ডেস্ক

মুন্সীগঞ্জের উপজেলার টংগিবাড়িতে ছেলে মানিকের(২৯) বটির কোপে মা তাসলিমা বেগমের(৪২) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ জুন) বিকাল সাড়ে ৪ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার সোনারং ইউনিয়নের নেত্রাপতি গ্রামে এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘাতক ছেলে মানিককে আটক করেছে। টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হারুন অর রশীদ জানান, মাদক মামলার আসামি এবং নেশাগ্রস্ত ছিল মানিক। পরিবারের পক্ষ থেকে একাধিকবার বললেও সে নেশা ছাড়ছিল না ও কোন কাজেও যোগ দিচ্ছিল না।

এরই জের ধরে বিকাল সাড়ে ৪ টার দিকে মায়ের সাথে বিরোধ বাধে। এক পর্যায়ে বটির কোপে মৃত্যু হয় মা তাসলিমার। এছাড়া বাচাতে গিয়ে আহত হয় খালা শামসুন্নাহার। মরদেহ বর্তমানে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। আর আহত খালাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎস্যার জন্য প্রেরন করা হয়েছে। এই ঘটনায় টঙ্গীবাড়ি থানায় একটি মামলা দায়েরের প্রস্থতি চলছে বলে জানান তিনি।

এলাকাবাসী জানান, টঙ্গীবাড়ি উপজেলার সোনারং ইউনিয়নের নেত্রাবর্তী গ্রামের দেলোয়ার তালুকদারের ছেলে মানিক তালুকদার তার মা তাসলিমা বেগম ও খালা শামসুননাহার (৬০) এর সাথে নানা বাড়ি উপজেলার পুড়াপাড়া গ্রামের মৃত শামছুল হকের বাড়িতে বেড়াতে আসে।

মন্তব্য