উপসর্গ নিয়ে হাসপাতালে আ.লীগ ও বিএনপির কেন্দ্রীয় দুই উপদেষ্টা

প্রজন্ম ডেস্ক

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের দুই সদস্য। এই দুই প্রবীণ রাজনীতিবিদ হলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য, সিলেট জেলা শাখার সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আবু নছর ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।

মঙ্গলবার রাতে ও বিকেলে দু’জনকেই সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। এদের মধ্যে আওয়ামী লীগের সৈয়দ আবু নছরকে রাতে ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এমএ হককে মঙ্গলবার বিকেলে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন নর্থ ইস্ট হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল ইসলাম। তিনি বলেন, আবু নছর ও এমএ হকের অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। করোনার উপসর্গ ছাড়াও তারা বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন। করোনা শনাক্তকরণ পরীক্ষার জন্য বুধবার সকালে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এম এ হকের ভাগিনা ও সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান বলেন, মামা আগে থেকে কিছু রোগে ভুগছিলেন। মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নর্থ ইস্ট মেডিকেলে ভর্তি করা হয়। বর্তমানে তিনি এসডিইউ বেডে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য এমএ হক সিলেট সিটি করপোরেশনের প্রথম ও দ্বিতীয় নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন এবং দুই দফাই তিনি আওয়ামী লীগ দলীয় প্রার্থী সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের কাছে পরাজিত হন।

মন্তব্য