ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট শেষ

ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট শেষ

প্রজন্ম ডেক্স

দীর্ঘদিন ধরে দ্বিপাক্ষিক কোনো সিরিজ খেলে না ভারত ও পাকিস্তÍান। কিন্তু আন্তর্জাতিক বিভিন্ন টুর্নামেন্টে তাদের মুখোমুখি হতে দেখা যায়। আগামী ১৫-২৮ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ১৪তম আসর। এই আসরের গ্রুপ পর্বের ম্যাচে আগামী ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান।

এই ম্যাচ নিয়ে ভক্তদের তুমুল আগ্রহ। তাই এই ম্যাচের টিকিটও শেষ আগেভাগে। প্রথম পর্যায়ে এই ম্যাচের টিকিট ছাড়া হলে শেষ হয়ে যায় ঘণ্টা খানেক সময়ের মধ্যে। দ্বিতীয় ধাপেও দ্রুত শেষ হয়ে যায় টিকিট।

এশিয়া কাপের গত আসরটি টি-টোয়েন্টি ফরম্যাটে হলেও এবার অনুষ্ঠিত হবে ওয়ানডে ফরম্যাটে। টুর্নামেন্টে অংশ নিবে মোট ছয়টি দল। ‘এ’ গ্রুপে লড়াই করবে ভারত, পাকিস্তান ও বাছাইপর্ব থেকে উঠে আসা একটি দল। ‘বি’ গ্রুপে লড়াই করবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান।

২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল পাকিস্তান। ওয়ানডেতে ভারত ও পাকিস্তান এখন পর্যন্ত ১২৯টি ম্যাচ খেলেছে। এর মধ্যে ৭৩টিতে জিতেছে পাকিস্তান। ৫২টিতে জিতেছে ভারত। চারটি ম্যাচে ফলাফল নির্ধারণ হয়নি।

মন্তব্য