ফরিদপুরে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

প্রজন্ম ডেস্ক

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয়বাংলা দিঘীর পাড় এলাকায় বনফুল পরিবহনের তল্লাশী চালিয়ে ১০৮ বোতল ফেনসিডিল জব্দ করে হাইওয়ে থানা পুলিশ। এসময় মাদক পরিবহণের সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গায় তল্লাশী চৌকি বসায় ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ। আজ সোমবার বেলা ১১ টার দিকে মহাসড়কে জয়বাংলা দিঘির পাড় এলাকায় খুলনা থেকে ঢাকা গামী বনফুল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৫১৭০) থামিয়ে তল্লাশী চালানো হয়। এসময় বাসের ভিতরে ব্যাগে সংরক্ষিত অবস্থায় ১০৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

আটক ২ জন হলো খুলনা জেলার পাইকগাছা থানার মৃত ইমতিয়াজ বাইনের ছেলে আব্দুর রশিদ(৭০) ও সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার মৃত লক্ষীকান্ত বৈরাগীর ছেলে শ্বশান বৈরাগী(৫৫)।

ভাঙ্গা হাই-ওয়ে থানার অফিসার ইন চার্জ আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ২ জনই মাদক পাচারের সাথে জড়িত। এর সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হবে।

মন্তব্য