ধর্ষনের ঘটনায় যুব মহিলা লীগ নেত্রী বহিস্কার

প্রজন্ম ডেস্ক

পঞ্চগড়ের বোদা উপজেলায় নারী মডেল ধর্ষনের ঘটনায় উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদিকা আবিদা সুলতানা লাকি(৪৫) গ্রেফতার হয়েছে। সেই ধর্ষনের ঘটনা ও সংগঠন বিরোধী অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে তাকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা শহরের চৌরঙ্গী মোড়ে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংগঠনের সভাপতি মোছা. নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা কমিটির অধিকাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় এক নারী মডেল গণধর্ষণের ঘটনায় লাকির বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেফতারের বিষয়টি আলোচনা হয়। সভায় উপস্থিত সকলে লাকিকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কারের সিদ্ধান্তে একমত হন। পরে সংগঠনের প্যাডে তাকে সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত সংবাদকর্মীদের জানানো হয়।

জানা গেছে মিউজিক ভিডিওতে অভিনয় করানোর কথা বলে গাজীপুর কালিয়াকৈর থেকে পঞ্চগড়ে নিয়ে আসা এক নারী মডেলকে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার বোদা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আবিদা সুলতানা লাকীকে (৪৫) সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। শুক্রবার রাতে জেলা যুব মহিলা লীগের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্যাডে উল্লেখ করা হয়, ‘গত ১৬ জুলাই আপনার বিরুদ্ধে বোদা থানায় একটি মামলা করা হয়েছে। এজন্য সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আপনাকে সাময়িকভাবে বহিস্কার করা হল’।

উল্লেখ্য, গত ১৫ তারিখ রাতে বাদা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আবিদা সুলতানা লাকীসহ দুজনকে পুলিশ গ্রেফতার করে। পরদিন তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করেছে।

মন্তব্য